শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬  |   ৩৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতিশিক্ষাস্বাস্থ্যসারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর শহরের পাঁচ রাস্তার মোড়ে 'আল্লাহু চত্বর'
  •   চাঁদপুর কণ্ঠৈর কলামিস্ট এএসএম শফিকুর রহমানের ইন্তেকাল
  •   নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী
  •   জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে’ প্রধান উপদেষ্টার ১০০ কোটি টাকার অনুদান
  •   মেঘনায় নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ১৯:০৭

হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডের প্রার্থী এম এ তাহেরের মতবিনিময় সভা 

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডের প্রার্থী এম এ তাহেরের মতবিনিময় সভা 

হাজীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলর নির্বাচনে কমান্ডার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ তাহেরের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার বাকিলা ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপ্রধানের দায়িত্ব পালন করেন উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিক উল্ল্যাহ খাঁন কাজল।

সভায় স্বাগত বক্তব্য রাখেন,বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী। এ সময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার মেজর আইয়ুব আলী, বীর মুক্তিযোদ্ধা অধ্যপক ফরহাদ হোসেন রতন, বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম বুলবুল, বীর মুক্তিযোদ্ধা আবিদুর রহমান,বীর মুক্তিযোদ্ধা তারিকউল্যাহ, বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ,বীর মুক্তিযোদ্ধা তদবির হোসেন,বীর মুক্তিযোদ্ধা মতিন খাঁন,বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব বৃটিশ,বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী,বীর মুক্তিযোদ্ধা মোখলেসুে রহমান মাষ্টার,বীর মুক্তিযোদ্ধা ইসহাক চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা শাহআলম চৌধুরী,বীর মুক্তিযোদ্ধা বশিরউল্যাহ, মজুমদার, বীর মুক্তিযোদ্ধা মোতাহের হোসেন মিন্টু, বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান।

বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম চুননু'র সঞ্চালনে অনুষ্ঠানে উপজেলা কমান্ডার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এ তাহের বলেন, দিন দিন আমরা বীর মুক্তিযোদ্ধাগণ বয়সের কারনে চলে যাচ্ছি। কোন সময় কার ডাক এসে পড়ে তার হিসাব রাব্বুল আলামিন ছাড়া কেউ জানেনা। যে কয়দিন আমরা মুক্তিযোদ্ধাগন বেঁছে আছি, ততদিন এক ও অভিন্ন থাকি। সেই আলোকে হাজীগঞ্জের সকল বীর মুক্তিযোদ্ধা ভাইদেরকে এক কাতারে রাখার জন্য আসছে সংসদ নির্বাচনে আপনাদের সিদ্ধান্ত সংসদের জন্য গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। অতীতে আপনারা আমিকে কমান্ডার বানিয়েছেন,আপনাদের আমানতের কোন খেয়ানত আমি করিনি। আসছে নির্বাচনে আমি কমান্ডার প্রার্থী আপনাদের দোয়া ও ভোট প্রার্থনা করছি। আপনারা উক্ত সংসদ নির্বাচনে যোগ্যতা সম্পন্ন প্রার্থী নির্বাচিত করে আমাদের গর্বের ধন মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টরের সেক্টর কমান্ডার ও আমাদের সাংসদ মেজর অব.রফিকুল ইসলামের হাতকে শক্তিশালী করতে সহযোগিতা করবেন।

এ সময় প্রায় ৪০ জন বীর মুক্তিযোদ্ধা মতবিনিময় সভায় অংশ নেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়